Wednesday, May 23, 2018

কোচ সালাউদ্দিনের সঙ্গে আলোচনা কারস্টেনের

SHARE


বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) অনেকদিন ধরেই খুঁজে বেড়াচ্ছে জাতীয় দলের প্রধান কোচ। চন্ডিকা হাথুরুসিংহে পরবর্তী সময়ে কাউকেই এখনও কোচ হিসেবে পায়নি সাকিব আল হাসানরা। কোচ খুঁজে দিতে বিসিবিকে সাহায্য করবেন বলে তিন দিনের বাংলাদেশ সফরে এসেছেন গ্যারি কারস্টেন। সফরের দ্বিতীয় দিনে আজ মঙ্গলবার কারস্টেন দেখা করেছেন জাতীয় দলের সাবেক সহকারী কোচ মোহাম্মদ সালাউদ্দিনের সঙ্গে।  
টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান ছাড়াও জাতীয় দলের আরও বেশ কিছু তারকা ক্রিকেটারের সঙ্গে শুরু থেকেই ছিলেন এই সালাউদ্দিন। কুমিল্লা ভিক্টোরিয়ানস নড়বড়ে দল নিয়েও ২০১৫ সালের বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শিরোপা ঘরের তুলেছিল এই সালাউদ্দিনের কোচিংয়েই।
গ্যারি কারস্টেন নিজেই সালাউদ্দিনকে জানান যে তিনি দেখা করতে চান। বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে দারুণ জনপ্রিয় এই কোচও কারস্টেনের ডাকে সাড়া দেন। উভয়ের কথাবার্তা হল হোটেল সোনারগাঁওয়ে।
প্রায় মিনিট ত্রিশেকের সাক্ষাৎকার পর্ব শেষ করে সাংবাদিকদের সালাউদ্দিন জানিয়েছেন, 'তাঁর সঙ্গে দেখা করতে পেরে দারুণ লাগছে। তিনি আমার কাছ থেকে বাংলাদেশ ক্রিকেট, আমাদের ক্রিকেটার ও আমার সম্পর্কে জানতে চেয়েছেন।'    

SHARE

Author: verified_user

0 comments: