Thursday, May 17, 2018

মেসি-রোনালদোকে হত্যার হুমকি!

SHARE


রাশিয়া বিশ্বকাপে সন্ত্রাসী হামলার হুমকি অনেক দিন ধরেই দিয়ে আসছে জঙ্গিগোষ্ঠী আইএস। এবার বিশ্বকাপ শুরুর আগ দিয়ে ফুটবলের সবচেয়ে বড় দুই তারকা লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোকে হত্যা করার নির্মম এক হুমকি দিয়েছে জঙ্গিগোষ্ঠীটি।

তাদের নতুন প্রকাশ করা এক ছবিতে দেখা যাচ্ছে, আইএসের দুই সদস্য মেসি ও রোনালদোর গলা কেটে ফেলছে। সেটাও আবার দর্শকভরা এক ফুটবল স্টেডিয়ামে। এ ছবির সঙ্গে ক্যাপশন হিসেবে লেখা হয়েছে, 'মাঠ ভর্তি হয়ে যাবে তোমাদের রক্ত দিয়ে।'

আরো একটি ছবি প্রকাশ করে রাশিয়া বিশ্বকাপে সন্ত্রাসী হামলা চালানোর হুমকি দেওয়া হয়েছে। যেখানে দেখা যায়, আইএসের এক জঙ্গি স্টেডিয়ামের বাইরে বোমা নিয়ে অপেক্ষা করছে। এই ছবির সঙ্গে বার্তা হিসেবে লেখা হয়েছে, 'ফিফা রাশিয়া বিশ্বকাপ ২০১৮—জয় আমাদেরই হবে।'



আর্জেন্টিনার তারকা লিওনেল মেসিকে এর আগেও হুমকি দিয়েছিল আইএসের জঙ্গিরা। গত মার্চে মেসিকে দেখানো হয়েছিল গুয়ানতানামো বে-র বন্দিদের মতো এক পোশাক পরিহিত অবস্থায়। যে পোশাকগুলো পরানো হয়েছিল আইএস জঙ্গিদের হাতে নিহত মানুষদের।

আগামী ১৪ জুন থেকে রাশিয়ায় শুরু হবে ফুটবলের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ। মাসব্যাপী বিশ্বকাপের ম্যাচগুলো খেলা হবে রাশিয়ার ১১টি শহরে। ১৫ জুলাই ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে মস্কোর লুজনিকি স্টেডিয়ামে। 


Cholo Bangladesh
SHARE

Author: verified_user

0 comments: