Sunday, May 20, 2018

সাকিবদের হারিয়ে প্লে-অফে কলকাতা

SHARE


দুই ম্যাচ পরে সাকিব আল হাসান দেখা পেলেন উইকেটের। তাতে অবশ্য লাভ হলো না সানরাইজার্স হায়দরাবাদের। শনিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) লড়াইয়ে কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরে প্রথম রাউন্ড শেষ করল সাকিবরা। অন্যদিকে হায়দরাবাদকে পরাজিত করে প্লে-অফে খেলা নিশ্চিত করল দিনেশ কার্তিকের দল।
প্রথম ব্যাট করা হায়দরবাদ ঘরের মাঠে সংগ্রহ করে ১৭৩ রানের পুঁজি। জবাবে পাঁচ উইকেট হাতে রেখেই ম্যাচ জিতে নেয় কলকাতা। শেষ চারে যেতে হলে এদিন জিততেই হতো কলকাতাকে। ইডেন গার্ডেনসে হেরে যাওয়ার প্রতিশোধটা হায়দরাবাদের মাঠে তুলেই তবে সেরা চারে গেল শাহরুখ খানের দল।
আইপিএলে নিজের সাবেক দলের বিপক্ষে এই ম্যাচেও উইকেটের দেখা পেয়েছেন সাকিব। বাংলাদেশি অলরাউন্ডার অবশ্য প্রথম ওভারেই টানা দুই বলে এক চার আর এক ছয় হজম করেন সুনীল নারিনের কাছ থেকে। এরপরের বলেই নারিনকে ফিরিয়ে দেন সাকিব।
তবে একটু খরুচে হয়ে যাওয়ায় কোটার চার ওভার শেষ করতে পারেননি সাকিব। সব মিলিয়ে তিন ওভার বল করে ৩০ রান দিয়ে এক উইকেট শিকার করেছেন বাংলাদেশি অধিনায়ক।
সবার আগে প্লে-অফ নিশ্চিত করেছিল এই সাকিবরাই। এরপর শেষ চারে জায়গা পায় মাহেন্দ্র সিং ধোনির চেন্নাই। আর শনিবার টিকিট পেল কলকাতা। এবার পালা চতুর্থ দলের।

SHARE

Author: verified_user

0 comments: