Wednesday, May 23, 2018

রাহানেদের হারিয়ে এলিমিনেটর জিতল কেকেআর, ফাইনাল থেকে আর এক ম্যাচ দূরে নাইটরা

SHARE



রাজকীয় জয় নাইটদের, ফাইনাল থেকে আর মাত্র এক ম্যাচ দূরে কলকাতা নাইট রাইডার্স। ইডেনের ৫৬ হাজারের গ্যালারির মুখে এখন শুধু কেকেআর... কেকেআর...

আরও একবার ঘরের মাঠে সেমিফাইনাল জিতে ফাইনালের হাতছানি কেকেআর-এর সামনে। প্রতিপক্ষ রাজস্থান অবশ্য শুরুতেই সুবিধেটা পেয়ে গিয়েছে টস জিতে। কিন্তু টস জিতে ইডেন গার্ডেনে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন রাজস্থান অধিনায়ক অজিঙ্ক রাহানে।

প্রথমে ব্যাট করে কলকাতার সংগ্রহ ১৬৯/৭। ব্যাট হাতে অধিনায়ক কার্তিক আর আন্দ্রে রাসেল ছাড়া আর কেউই সফল হতে পারেননি। শুরুটাই হয়েছিল খুব নড়বড়ে। ওপেন করতে নেমে সুনীল নারিন ৪ ও ক্রিস লিন ১৮ রানে প্যাভেলিয়নে ফিরে যান। এর পর হাল ধরার কথা ছিল যাঁদের তাঁরাও চূড়ান্ত ব্যর্থ। তিন নম্বর আর চার নম্বরে নামা রবিন উথাপ্পা ও নীতিশ রানা দু'জনেই ফেরেন ৩ রান করে। সুতরাং কেকেআর ইনিংসের ভিতটাই তৈরি হয়নি।

সেই আবার দীনেশ কার্তিকের নেতৃত্বেই ম্যাচে ফেরার জন্য একটা মরিয়া লড়াই দেয় কলকাতা। অধিনায়কের ৩৮ বলে ৫২ রানের দুরন্ত ইনিংসকে সাময়িক সঙ্গ দেন শুবমন গিল। তাঁর রান ২৮। বাকি কাজটি করে যান রাসেল। ওভার শেষ হয়ে যাওয়ায় মাত্র ১ রানের জন্য হাফ সেঞ্চুরিটি করা হল না রাসেলের। ২৫ বলে রাসেলের ৪৯ রানের ইনিংস সাজানো ছিল ৫টি ছক্কা ও ৩টি বাউন্ডারিতে। ৪৯ রানে অপরাজিত থাকলেন তিনি।


SHARE

Author: verified_user

0 comments: