Wednesday, May 23, 2018

এলিমিনেটরের লড়াইয়ে কেমন হতে পারে নাইটদের প্রথম একাদশ

SHARE



মুম্বইয়ে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মঙ্গলাবর রাতে সানরাইজার্সকে হারিয়ে আইপিএল ফাইনালে উঠেছে চেন্নাই। প্রথম এলিমিনেটরে বুধবার রাতে ইডেনে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স এবং রাজস্থান রয়্যালস। উইকেটে গতি থাকবে বলেই মনে করা হচ্ছে। সঙ্গে রয়েছে বৃষ্টির আশঙ্কাও। এই অবস্থায় কেমন হতে পারে নাইটদের প্রথম একাদশ, দেখে নেওয়া যাক এক নজরে।

ক্রিস লিন: ওপেনিংয়ে ফর্মে থাকা লিনের পরিণত ব্যাটিং আজ বড় ভরসা নাইটদের।

সুনীল নারাইন: বল হাতে তো বটেই, ব্যাট হাতেও তাঁর দুরন্ত ওপেনিং ম্যাচের ভাগ্য গড়ে দিচ্ছে। আজও তাঁর অলরাউন্ড পারফরম্যান্সের দিকে তাকিয়ে থাকবে নাইটরা। 

রবিন উথাপ্পা: তিন নম্বরে দলকে ভরসা দিচ্ছে রবিনের ব্যাট। গত ম্যাচে সানরাইজার্সের বিরুদ্ধে তাঁর ইনিংস দলকে জেতাতে সাহায্য করেছে। 

নীতীশ রাণা: টুর্নামেন্টের প্রথম দিকের মতো না হলেও ছন্দেই রয়েছেন এই বাঁহাতি ব্যাটসম্যান অলরাউন্ডার। আজও তাংর কাছ থেকে মিডল অর্ডারে একটা ভরসাযোগ্য ইনিংস চাইবে কলকাতা। 

দীনেশ কার্তিক: টুর্নামেন্ট যতই এগোচ্ছে ততই নিজেকে মেলে ধরছেন ফিনিশার কার্তিক। প্রশংসিত হচ্ছে তাঁর অধিনায়কত্বও। 

আন্দ্রে রাসেল: কোনও ম্যাচে ব্যাট হাতে ঝড় তুলছেন তো কোনও ম্যাচে দুরন্ত একটা স্পেল করে দলকে সাহায্য করছেন এই ক্যারিবিয়ান। আজও তাঁর কাছ থেকে একটা ভাল পারফরম্যান্স চাইবেন কার্তিক। 

শুভমান গিল: আইপিএলে নিজেকে নতুন করে চেনাচ্ছেন তরুণ এই ব্যাটসম্যান। দলের প্রয়োজনে যে কোনও জায়গায় ব্যাট করতে পারেন শুভমান

পীযূষ চাওলা: প্রচুর রান দিলেও প্রয়োজনের সময় উইকেট তুলে নিয়ে দলকে সাহায্য করছেন এই লেগস্পিনার। রাহানেদের আটকাতে আজ তাঁর অভিজ্ঞতাকে চাইবে নাইট রাইডার্স। 

জেভন সিয়ারলেস: এখনও পর্যন্ত তেমন ভাবে কিছু করতে পারেননি বার্বাডোজের অলরাউন্ডার। ফাস্ট উইকেটে আজ চোখ থাকবে তাঁর দিকেও। 

কুলদীপ যাদব: শেষ সাক্ষাতে ৪ উইকেট নিয়ে রাজস্থানকে প্রায় একার হাতে হারিয়েছেন। আজও তেমনই একটা পারফরম্যান্সের দিকে তাকিয়ে থাকবেন নাইট সমর্থকরা। 

প্রসিদ্ধ কৃষ্ণ: গতির উইকেটে অনবদ্য বোলিং করেছেন এই তরুণ স্পিডস্টার। ইডেনের বাউন্সি পিচে তাঁর ভাল পারফরম্যান্সের দিকে নজর থাকবে। 
SHARE

Author: verified_user

0 comments: