Sunday, May 20, 2018

ড্র দিয়ে লা লিগা শেষ রিয়ালের

SHARE


লা লিগায় শিরোপা আগেই খুইয়েছে রিয়াল মাদ্রিদ। এবার লিগের শেষ ম্যাচেও শেষ হাসি হাসতে পারল না জিনেদিন জিদানের শিষ্যরা। ভিয়ারিয়ালের বিপক্ষে ২-২ গোলের ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় ক্রিস্টিয়ানো রোনালদোদের।
নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে এর আগের ম্যাচেই সেল্টা ভিগোকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছিল রিয়াল শিবির। কিন্তু শেষ ম্যাচে ২-২ গোলে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো তাদের।
ঘরের মাঠে বেশ অপ্রতিদ্বন্দ্বী হয়ে ওঠে ভিয়ারিয়াল। ম্যাচের চতুর্থ মিনিটেই প্রথম সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি তারা। ম্যাচের নয় মিনিটে রোনালদোর শট ঠেকিয়ে দেন স্বাগতিক গোলরক্ষক।
ম্যাচের ১১ মিনিটে অবশ্য এগিয়ে যায় রিয়াল। ডি-বক্সের ভেতরে বল পেয়ে যান গ্যারেথ বেল। চার-পাঁচজন খেলোয়াড়কে কাটিয়ে নিখুঁত শটে গোল করেন এই ওয়েলস ফরোয়ার্ড।
ম্যাচের ৩২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। মার্সেলোর দারুণ ক্রসে দারুণ এক হেডে বল জালে পাঠান এই পর্তুগিজ তারকা। ম্যাচের ৩৮তম মিনিটে সুযোগ পেয়েও ব্যবধান বাড়াতে ব্যর্থ হন ইস্কো। ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল মাদ্রিদ।
ম্যাচের ৬৭তম মিনিটে দারুণ এক সুযোগ পেয়েও ব্যর্থ হয় ভিয়ারিয়াল। উনালের হেড গোললাইন থেকে ফিরিয়ে দেন রিয়াল অধিনায়ক সার্জিও রামোস। এর ঠিক চার মিনিট পরই কলম্বিয়ান ফরোয়ার্ড রজার মার্টিনেজের গোলে ব্যবধান কমায় তারা। ম্যাচের ৮৫তম মিনিটে ফরাসি মিডফিল্ডার সামুর গোলে সমতায় আসে ভিয়ারিয়াল।
ম্যাচের বাকি সময় রিয়াল মাদ্রিদ এগিয়ে যাওয়ার প্রবল চেষ্টা করলেও ব্যর্থ হয়। ফলে ২-০ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের। ভিয়ারিয়ালের সঙ্গে এই ড্রয়ের ফলে ৭৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিনে থেকে লিগ শেষ করল জিদানের শিষ্যরা।

SHARE

Author: verified_user

0 comments: