Saturday, May 19, 2018

নেইমারকে নিয়ে এখনই মুখ খুলতে নারাজ জিদান

SHARE


রেকর্ড মূল্যে বার্সেলোনা থেকে প্যারিস-সেইন্ট-জার্মেইয়ে (পিএসজি) পাড়ি দিয়েছেন নেইমার ডি সিলভা। স্পেন থেকে প্যারিসে পাড়ি দেওয়ার কিছুদিন পর গুজবকেও যেন নিজের সঙ্গী করে নিয়ে গেছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। একের পর এক গুজব শোনা গেলেও মৌসুম শেষে সবচেয়ে আলোচিত নেইমারের রিয়াল মাদ্রিদ ক্লাবে যোগ দেওয়ার গুঞ্জন। মাদ্রিদ কোচ জিনেদিন জিদান অবশ্য এ ব্যাপারে এখনো মুখ খুলতে নারাজ।

পিএসজি যাওয়ার এক বছরও পূর্ণ হয়নি নেইমারের। তাঁর আগেই দল-বদলের গুজব ওঠে। সম্ভাব্য তালিকায় বেশ কয়েকটি ক্লাব থাকলেও সবচেয়ে বেশি উচ্চারিত নাম বার্সেলোনারই প্রতিপক্ষ দল রিয়াল মাদ্রিদ। মাদ্রিদ শিবির থেকেও নেইমারের প্রতি আগ্রহের ইঙ্গিত পাওয়া যায়। তবে জিদান এখনই এ ব্যাপারে কোনো মন্তব্য করতে ইচ্ছুক নন।

তবে রিয়াল মাদ্রিদ আগামী মৌসুমে একটি শক্তিশালী দল মাঠে নামাতে চাচ্ছে। এ বছর এখনো কোনো শিরোপার দেখা পায়নি রিয়াল শিবির। দলের এমন অবস্থায় দলকে আরো বেশি আত্মপ্রত্যয়ী করে গড়ে তুলতে নেইমারের প্রয়োজনীয়তা অনুভব করছে তাঁরা। তবে দলের কোচ মনে করেন, এখনই এ ব্যাপারে কথা বলার উপযুক্ত সময় নয়। দলের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেবেন তাঁরা।

তিনি বলেন, 'আমি একা এ ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারব না। আমার ভয় হচ্ছে গুজব দ্রুত ছড়াচ্ছে। আমি এই ব্যাপারটা নিয়ে চিন্তিত। ফাইনালের পরে (চ্যাম্পিয়নস লিগ) ক্লাবের সাথে কথা বলে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে। মনে হয় ক্লাব তাঁর সিদ্ধান্ত পরিবর্তন করবে। এখন আমি এ ব্যাপারে কিছুই বলতে পারব না।'


SHARE

Author: verified_user

0 comments: